Pages

Saturday, August 6, 2016

BEST FUNNY JOKES | dom fatano jokes

bangla best funny jokes


বল্টু:" I Love U তুমি আমার

দেখা সব চেয়ে সুন্দরী মেয়ে .
মেয়ে:" তোমার পিছে তো আমার
চেয়েও সুন্দরী একটা মেয়ে দাড়িয়ে
আছে। .





বল্টু পিছে তাকালো কিন্তু কেউ
ছিলনা
.
মেয়ে:তুমি যদি সত্তিই আমাকে
ভালবাসতে তাহলে পিছে ফিরে
তাকাতে না।যাও I Hate U. .
বল্টু,
মাইয়া একটু বেশি চালাক। দাড়া
দেখাচ্ছি মজা
.
বল্টু : ঠিক আছে যা তোমার খুশি, কিন্তু
এখন এই ডায়মন্ড এর আংটি এটার কি
করবো?
.
মেয়ে: ওহ আমি বুজি আমার জানুর
সাথে একটু মজাও করতে পারবো না? .
মেয়ে আংটির বক্স হাতে নিলো .
মেয়ে: এটাতো খালি।
.
বল্টু: তুমি যদি সত্তিই আমাকে
ভালবাসতে তাহলে আংটির
বক্স খুলে চেক করতে না।
যাও এখন রাস্তা মাপো।
.
বিঃদ্রঃ,,,,,,, যে মাইয়া যত বেশি
চালাক সে মাইয়া তত তারাতারি ধরা
খায়,,, হি হি হি হি হি হি হি হি,,,
# কি_সত্যি_বললাম_তো_____ ?


কেমন লাগল জানাবেন

1 comment: